Home / বিবিধ / নিজের চেয়েও লম্বা চুল চীনা নারীর

নিজের চেয়েও লম্বা চুল চীনা নারীর

লাইকবিডি ডেস্ক: চীনের হেনান প্রদেশের জোয়াঙজু শহরে এক নারীর ছবি স্থানীয় সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন তুলেছে। তবে চেহারার জন্য নয় বরং তার নিজের উচ্চতার চেয়ে দীর্ঘ চুলের জন্য আলোচনায় এসেছেন ঐ নারী। তিনি তার চুলের ছবি অনলাইনে আপলোড করার পর তা সাড়া ফেলে।

ফ্যান লিলি নামের ৪৯ বছর বয়সী এ নারী সর্বশেষ ২৫ বছর আগে তার চুল কেটেছিলো। বর্তমান তার চুল ১.৯৩ মিটার লম্বা। যখন তিনি বাইরে যান তখন তাকে দেখার জন্য লোকজন ভিড় করে এবং লোকজন তাকে তার চুলের বিষয়ে একের পর এক প্রশ্ন করে।

ফ্যান লিলি বলেন, একটি কয়েনের যেমন দুটি পিঠ থাকে। তেমনি চুলের বিষয় নিয়ে আমাকে ভালো এবং মন্দ উভয় কথায় শুনতে হয়। অনেকে এটা নিয়ে ঠাট্টা করে।

তিনি বলেন, আমি প্রতিদিন দেড়ঘন্টা ধরে চুল ধৌত করি এবং প্রতিবার আমার ২০০ মিলিমিটার শ্যাম্পু খরচ হয়। কখনো হেয়ার ড্রায়ার ব্যাবহার করেননা বলেও জানান তিনি।

ফ্যান লিলি তার চুলে কোনো প্রকার কাঁচি লাগাতে চাননা। তিনি দেখতে চান তার চুল কত লম্বা হতে পারে।

Share With

About Hasan

LIkebd Is best place where you share your knowledge. So I want to change this.

Check Also

রাতের পর রাত স্বামীর রক্তপানের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

বিডিলাইভ ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের বীরভূম জেলায় এক মহিলার বিরুদ্ধে স্বামীর রক্তপানের অভিযোগ উঠেছে।স্থানীয়দের অভিযোগ, জেলার সদাইপুর থানা এলাকার অভিজিৎ বাগদির (২২) স্ত্রী সাবিত্রী বাগদি (১৮) সাধনার নামে নিয়মিত স্বামীর বুকের উপর উঠে বসে রক্তপান করত।তাদের ঘরে এদিক-ওদিক ছড়িয়ে ছিটিয়ে রয়েছে মানুষের মাথার খুলি ও হাড়। এমনকী, সাবিত্রীকে প্রতিবেশীরা নগ্ন অবস্থায় বাড়ির চারপাশে ঘুরে বেড়াতে [...]

Leave a Reply