Home / বিবিধ / হানিমুন শেষে নববধূর জায়গা হলো জেলে

হানিমুন শেষে নববধূর জায়গা হলো জেলে

লাইকবিডি ডেস্ক: যুক্তরাষ্ট্রের টেনেসিতে এক নববধূকে আটক করেছে সেখানকার পুলিশ। পুলিশের অভিযোগ ওই নববধূ বিয়ের অনুষ্ঠান শেষ হতে না হতেই স্বামীর মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি দেন। ২৫ বছর বয়সী কেট এলিজাবেথ প্রিচার্ড যখন আটক হন তখনো তিনি বিয়ের পোশাক পরিহিত ছিলেন।

অভিযোগ অনুযায়ী এলিজাবেথ একটি নাইন এমএম পিস্তল তার স্বামীর মাথায় ঠেকান এবং ট্রিগার চাপেন। তবে ভাগ্য সহায় ছিলো যে পিস্তলে তখন কোন গুলি ছিলোনা।

অবশ্য পরে আবার গুলি ভরেন পিস্তলে ও ফাঁকা গুলি ছুঁড়লে উপস্থিত লোকজন ভয়ে পালাতে থাকেন। প্রত্যক্ষদর্শীদের অনেকের অভিযোগ নবদম্পতি মদ্যপান করছিলো এবং মোটেলের বাইরে নিজেদের মধ্যে ঝগড়া করছিলো। পুলিশ কর্মকর্তারা তাদের দুজনের বিরুদ্ধেই কর্তৃপক্ষের সাথে অসহযোগিতার অভিযোগ এনেছেন।

একজন কর্মকর্তা বলেন, ‘তিনি বিয়ের পোশাকের মধ্যে লুকিয়ে রাখা পিস্তল বের করে তার স্বামীর মাথায় ঠেকান’। পরে পুলিশ নববধূর স্বামীকে বলেন, ‘তোমাদের হানিমুন শেষ’। পরে নববধূকে জেলে নেয়া হয় বলেও নিশ্চিত করেছে পুলিশ। সূত্র: বিবিসি

Share With

About লাইকবিডি টিউনার

hasanmollick2011@yahoo.com'

Check Also

রাতের পর রাত স্বামীর রক্তপানের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

বিডিলাইভ ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের বীরভূম জেলায় এক মহিলার বিরুদ্ধে স্বামীর রক্তপানের অভিযোগ উঠেছে।স্থানীয়দের অভিযোগ, জেলার সদাইপুর থানা এলাকার অভিজিৎ বাগদির (২২) স্ত্রী সাবিত্রী বাগদি (১৮) সাধনার নামে নিয়মিত স্বামীর বুকের উপর উঠে বসে রক্তপান করত।তাদের ঘরে এদিক-ওদিক ছড়িয়ে ছিটিয়ে রয়েছে মানুষের মাথার খুলি ও হাড়। এমনকী, সাবিত্রীকে প্রতিবেশীরা নগ্ন অবস্থায় বাড়ির চারপাশে ঘুরে বেড়াতে [...]

Leave a Reply