বাকলিয়ায় নিজ বাসা থেকে কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার

দেশের খবর Jun 29, 2018 1127 Views
Googleplus Pint

ছবিঃ ফেসবুক থেকে নেয়া।
চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানা এলাকার নিজ বাসা থেকে দিলহাম বিনতে নাসিম (১২) নামে এক স্কুলছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার সকালে সৈয়দশাহ রোডের ল্যান্ডমার্ক সোসাইটির লায়লা ভবনের ষষ্ঠ তলায় নিজ বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

ইলহাম চট্টগ্রামের মেরন সান স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ছিলেন। জানা যায়, সকালে তার ছোটভাইকে স্কুলে নিয়ে যান মা নাসরিন আক্তার মা আর বাবা মো. নাসির উদ্দিন সৌদী আরব প্রবাসী।

তাদের গ্রামের বাড়ী সাতকানিয়া উপজেলার ঢেমশা ইউনিয়নে।

মা নাসরিন আক্তার পুলিশেকে বলছেন, ৯টার দিকে বাসায় ফিরে তিনি ঘরের দরজা চাপানো অবস্থায় পান। পরে ইলহামের ঘরে গিয়ে তাকে বালিশ চাপা অবস্থায় শোয়ানো দেখতে পান।

তিনি বলেন, অনেক ডাকাডাকি করেও সাড়া না পেয়ে বালিশ তুলে দেখি রক্তে ভেসে যাচ্ছে। তখন আমি চিৎকার দিলে পাশের বাসা থেকে আমার জা ছুটে আসেন। পরে মেয়েকে মেডিকেলে নেওয়ার পর ডাক্তার বলে মেয়ে মারা গেছে।

তিনি আরো জানান, তাদের তিন কক্ষের বাসায় তিন মেয়ে ও শাশুড়িকে নিয়ে তিনি থাকতেন। ঈদে সাতকানিয়ায় গ্রামের বাড়ি যাওয়ার পর এখনও ফেরেননি তার শাশুড়ি। তার দাবি, আলমারি থেকে তাদের বেশ কিছু গয়না খোয়া গেছে।

এদিকে প্রতিবেশীরা জানান, মেয়ের এ অবস্থা দেশে মা নাসরিন আক্তার খুশবু নিজেই ছুরি দিয়ে অাত্মহত্যার চেষ্টা চালায়। এতে তার হাত কেটে যায়।

চট্টগ্রাম মেডিকেলের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. জহির ইসলাম ভুঁইয়া লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি পাঠক ডট নিউজকে বলেন-ইলহামকে বাসায় রেখে তার মা বাহিরে গিয়েছিল । পরে মা বাসায় ফিরে দেখেন ইলহাম রক্তাক্ত অবস্থায় ছটফট করছে। তাৎক্ষণিক মেয়েকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে খবর পেয়েই ছুটে যান সিএমপির বাকলিয়া থানা পুলিশ, সিআইডি, পিবিআই ও নগর গোয়েন্দা পুলিশ। তারা ঘটনার তদন্ত শুরু করেছেন।
সূএ: paathok.news

Googleplus Pint
Hasan
Administrator
Like - Dislike [kkstarratings]

পাঠকের মন্তব্য